কঙ্গনাকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করা নিয়ে হইচই

স্কাই নিউজ ডেস্ক
  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

বিনোদন ডেস্ক: কথায় বলে, ইতিহাস ফিরে আসে। সম্প্রতি হিমাচলের মান্ডির বিজেপি প্রার্থী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে যৌনকর্মীর সঙ্গে তুলনা করেন কংগ্রেস কর্মী সুপ্রিয়া শ্রীনাথ। তাতেই রাজনৈতিক মহলে হইচই পড়ে গেছে।

এমন কথায় শান্ত স্বরে হলেও সুপ্রিয়া শ্রীনাথকে পাল্টা জবাবও দিয়েছেন কঙ্গনা। তবে এর আগে এই একই ঘটনা ঘটিয়েছিলেন কঙ্গনা নিজেও। যদিও তখন তিনি রাজনীতির ময়দানে আসেননি। তিনি তখন শুধুই অভিনেত্রী।

সালটা ছিল ২০২০। অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকরকে ‘সফট পর্ন স্টার’ বলে আক্রমণ করেছিলেন ‘কুইন’ খ্যাত কঙ্গনা। টাইমস নাও-কে দেওয়া পুরনো সাক্ষাৎকারে ঊর্মিলার বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে বসেছিলেন তিনি।

কঙ্গনা বলেছিলেন, ‘আমি ঊর্মিলা মাতন্ডকরের দেওয়া অত্যন্ত অবমাননাকর এক সাক্ষাৎকার দেখেছি। উনি যেভাবে আমার সম্পর্কে কথা বলছিলেন, আমার লড়াইকে উপহাস করছিলেন, আমাকে আক্রমণ করছিলেন যেন বলতে চাইছিলেন, আমি টিকিট পাওয়ার জন্য বিজেপিকে খুশি করার চেষ্টা করছি!’

অভিনেত্রী বলেছিলেন, ‘আমার কাছে টিকিট পাওয়া খুব কঠিন কিছু নয়, তা বোঝার জন্য জিনিয়াস হতে হয় না। ঊর্মিলা একজন সফট পর্নস্টার। উনি কিন্তু ওনার অভিনয় দক্ষতার জন্য পরিচিতি পাননি। তাহলে কিসের জন্য পরিচিত? সফট পর্নের জন্য, কী ঠিক বলছি তো? তাহলে উনি যদি টিকিট পেতে পারেন, তাহলে আমি কেন টিকিট পাবো না?’

প্রসঙ্গত, ঊর্মিলা ২০১৯ সালের লোকসভা নির্বাচনে মুম্বাই উত্তর কেন্দ্র থেকে কংগ্রেস প্রার্থী হিসাবে রাজনীতিতে আত্মপ্রকাশ করেছিলেন। কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে ২০২০ সালে পরে শিবসেনায় যোগ দেন। সে সময় বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চনকে অসম্মান করার জন্য কঙ্গনার সমালোচনা করেছিলেন ঊর্মিলা।

এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে ঊর্মিলা বলেছিলেন, ‘যখন জয়াজি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছিলেন, তখন তো কঙ্গনার জন্মই হয়নি। এমন এক মহিলার (জয়া বচ্চন) কথা হচ্ছে যিনি নিজেই একজন আইকন। ভারতীয় সংস্কৃতি কি আপনাকে এ ধরনের লোকজনের উপর আক্রমণাত্মক হতে শেখায়?

তারপরই ঊর্মিলাকে পাল্টা আক্রমণ করে বসেন কঙ্গনা। সে সময় অবশ্য বলিউডে একাংশা ঊর্মিলার সমর্থনে সুর চড়িয়েছিলেন। অভিনেত্রী স্বরা ভাস্কর লিখেছিলেন, ‘প্রিয় ঊর্মিলা মাতন্ডকরজি, মাসুম, চমৎকার, রঙ্গিলা, জুদাই, দাউদ, সত্য, ভূত, কৌন, জঙ্গল, পেয়ার তুনে কেয়া কিয়া, তেহজিব, পিঞ্জর, এক হাসিনা থি’সহ আরও অনেক ছবিতে আপনার অভিনয়ের ছাপ এবং উজ্জ্বল নাচ দেখে অবাক হয়েছি! লাভ ইউ’।

পরিচালক অনুভব সিনহাও তখন ঊর্মিলার পাশে দাঁড়িয়ে টুইটে লিখেছিলেন, ‘সবচেয়ে সুন্দর, মার্জিত, উদ্দীপক, অভিব্যক্তিপূর্ণ অভিনেত্রীদের মধ্যে আপনিও একজন। আপনাকে ভালোবাসা পাঠাচ্ছি।’

কোরিওগ্রাফার ও নির্মাতা ফারাহ আলি খান লিখেছিলেন, ‘ক্লাস শুধু বকবক করার জন্য নয়। এখনও জ্বলজ্বল করছেন… ঊর্মিলা মাতন্ডকর, জয়া বচ্চন, স্বরা ভাস্কর, তাপসী পান্নু, সোনু সুদ, হেমা মালিনীর মতো তারকারা।’

এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Skynews24.net
Theme Dwonload From ThemesBazar.Com