বুক আর নিতম্বের ছবি তোলে পাপারাজ্জিরা, অভিযোগ মালাইকার

স্কাই নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: আজকাল সামাজিক মাধ্যমে মালাইকা অরোরাকে নিয়মিত ট্রলের শিকার হতে হচ্ছে। তার হাঁটাচলা, পোশাক-আশাক, শারীরিক গঠন— সবকিছু নিয়েই কটুক্তি করছেন নেটিজেনরা। তিনি মনে করেন তার এই হেনস্তার জন্য দায়ী পাপারাজ্জিরা।

নিজের শো ‘মুভিং ইন উইথ মালাইকা’তে পাপারাজ্জিদের বিরুদ্ধে অভিযোগ আনেন মালাইকা। তিনি জানান, তারা শুধু তার বুক ও নিতম্বের ছবি তুলে নেট মাধ্যমে ছেড়ে দেয়। সেসব দেখেই ট্রলে মাতেন নেটাগরিকরা।

মালাইকা বলেন, ‘আমি কখনও কাউকে বকা দেই না, যদি না সে আমাকে ধাক্কা দিচ্ছে। তবে আমার যেটা বিরক্ত লাগে, তোমরা ছবি নিচ্ছ তো এখানকার নাও না (বুকের উপরের দিক নির্দেশ করে), তা না করে এখানকার (বুকের নীচের দিক) নিচ্ছ। কেন তোমরা আমার নিতম্ব আবার বুকের ছবি নিচ্ছ? আমি আমার শরীরকে ভালোবাসি। ক্যামেরা শরীরের এখান থেকে ওখানে যায়। এতে আমার সমস্যা আছে।’

এ সময় পর্দার মুন্নি আরও বলেন, ‘অনেকে বলবেন, তুমি যদি নিজের শরীর দেখাতে না চাও তবে শরীর ঢেকে পোশাক পরো। কেন আমাকে সেরকম পরতে হবে? আপনার কী সমস্যা? আমার যেমন ইচ্ছে হবে তেমন পোশাক পরব আমি।’

ট্রলের পাশাপাশি গুঞ্জনও কম চাউর হয় না মালাইকাকে নিয়ে। তিনি প্রেম করছেন হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে। কয়েকদিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল অর্জুনের সন্তানের মা হতে চলেছেন তিনি। এ রটনা কানে যেতে বেশ চটেছিলেন অর্জুন।

এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Skynews24.net
Theme Dwonload From ThemesBazar.Com