প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে নিয়ে শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য

স্কাই নিউজ ডেস্ক
  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

টলিপাড়ার অন্যতম ঠোঁটকাটা ব্যক্তিত্ব শ্রীলেখা মিত্র। বছর তিনেক আগে ইন্ডাস্ট্রির ‘হেভিওয়েট’দের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তদের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে ফের সরব হলেন শ্রীলেখা। ভারতীয় সংবাদমাধ্যমকে জানালেন অজানা অনেক কথা।

বছর কয়েক আগে ঋতুপর্ণা বলেছিলেন, আমি তো ১৫ বছর বুম্বাদার সঙ্গে কাজ করিনি, তখন কেন শ্রীলেখা কাজ করল না প্রসেনজিতের সঙ্গে।

বিষয়টি নিয়ে শ্রীলেখার স্পষ্ট জবাব, আমরা প্রায় একসময়ই ছবি করা শুরু করি, তখন তো ওদের (প্রসেনজিৎ-ঋতুপর্ণা) প্রেমটা ছিল। সেই সময় ব্যাপারটা আজকের মতো ছিল না। প্রযোজক হিরোর কাছে আসত। সেই সময় হিরো শুধু নায়িকা নয়, চরিত্রাভিনেতাদের নামও বলে দিত। এটাই পাওয়ার গেম। এখন তো আর সেটা সম্ভব নয়। এটা সোশ্যাল মিডিয়ার যুগ। মানুষ এসব করার আগে পাঁচবার ভাববে। মি টু-ফি টু, এত কিছু হয়ে গেছে।

প্রসেনজিতের কাছ থেকে কোনো ধরনের কুপ্রস্তাব পাননি উল্লেখ করে তিনি বলেন, একটা ব্যাপার হয়ে গেছে…বুম্বাদা আমাকে কোনোরকম প্রস্তাব দিয়েছিল। আমি স্পষ্ট করে দিতে চাই, বুম্বাদা আমাকে কোনোদিন কুপ্রস্তাব দেয়নি। আমি সেই সময় শুধু কাজ করতাম। কাজের পরে আড্ডাটা মারিনি। ফলে কারও কোনো গুডবুকে ছিলাম না। কারণ, আমি মনে করতাম কাজ করাই আমার পিআর। আমি আজ পর্যন্ত কোনোদিন প্রেস ডেকে বড় করে জন্মদিনও পালন করিনি।

এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Skynews24.net
Theme Dwonload From ThemesBazar.Com