বঙ্গ’তে ফিরছে মিষ্টি প্রেমের গল্প ‘এলিয়েন গার্লফ্রেন্ড’

স্কাই নিউজ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

২০২৩ সালে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে এসেছিলো চাইনিজ ড্রামা সিরিজ ‘মাই গার্লফ্রেন্ড ইজ অ্যান এলিয়েন’ বাংলা ডাবিং ভার্শন ‘এলিয়েন গার্লফ্রেন্ড’। ভিনগ্রহ থেকে আসা এক মেয়ের সাথে পৃথিবীর এক যুবকের মিষ্টি প্রেমের গল্প নিয়ে এই রোমান্টিক-কমেডি সিরিজটি খুব অল্প সময়ের মধ্যেই দারুণ সাড়া ফেলে দেয়!

সিরিজে দেখা যায়, চাই জিওকি নামের একটি ভিনগ্রহের মেয়ে ভুলবশত পৃথিবীর মাটিতে অবতরণ করে বসে এবং অবতরণের পরপরই সে তার গ্রহে ফিরে যাওয়ার যন্ত্র বিকণ হারিয়ে ফেলে। এরপর ঘটনাক্রমে তার সাথে পরিচয় হয় এক বিশাল কোম্পানির সিইও ফাহিমের সাথে যে এক বিরল অ্যামনেসিয়া রোগে আক্রান্ত। যেখানে সে বৃষ্টিতে ভিজলে পুরোনো সব স্মৃতি ভুলে যায়।

জিওকি ফাহিমের সাথে পরিচিত হওয়ার পর তার থেকে নির্গত হরমোনের গন্ধে তার প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। তাই সে নিজের নাম পালটে জিসা নামে ফাহিমের কোম্পানিতে চাকরি নেয়। আর এখান থেকেই শুরু হয় আসল কাহিনী। ফাহিম-জিসার দুষ্টু মিষ্টি লড়াই ও মজার মজার ঘটনা পুরো সিরিজে সকল শ্রেণির দর্শককে আকৃষ্ট করে রাখে।

এলিয়েন গার্লফ্রেন্ড এখন পর্যন্ত বঙ্গর সবচেয়ে জনপ্রিয় বিদেশি সিরিজগুলোর মধ্যে একটি। এখন পর্যন্ত প্রায় ১.৫ মিলিয়ন মানুষ এই সিরিজটি দেখেছে। শুধু তাই নয় ২০২৩ সালের বঙ্গর সবচেয়ে বেশি চাহিদাবহুল কন্টেন্ট হিসেবেও এটি পরিচিত।

অবশেষে আগামী ঈদ উল ফিতর উপলক্ষে আসছে এই সিরিজের ২য় সিজন। আগামী ৯ এপ্রিল থেকে সিরিজটি দেখা যাবে বঙ্গ প্ল্যাটফর্মে।

এই প্রসঙ্গে বঙ্গর সিওও ফায়াজ তাহের বলেন, এলিয়েন গার্লফ্রেন্ড আমাদের সেরা দর্শকপ্রিয় কন্টেন্টগুলোর মধ্যে একটি। এবং এটার যখন প্রথম সিজন শেষ হয়, তখন থেকে সোশ্যাল মিডিয়াতে বহু মানুষ আমাদের নিয়মিত মেসেজ দিচ্ছিলেন। তারা জানতে চাচ্ছিলেন যে ২য় সিজন কবে আসবে। দর্শকদের এই তুমুল চাহিদা আর পছন্দকে মাথায় রেখেই আমরা ২য় সিজনটি নিয়ে এসেছি। আশা করছি এই সিজনটিও আগেরটির মতো সবাই খুবই ভালোবাসবে।

এই পোস্ট টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 Skynews24.net
Theme Dwonload From ThemesBazar.Com